খুলনায় বিএনপির মিছিলে পুলিশি বাধা

খুলনা প্রতিনিধিঃ- পুলিশি বাধায় খুলনাতে বিএনপির কালো পতাকা মিছিল পণ্ড হয়ে গেছে। বুধবার দুপুরে মহানগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয় থেকে নেতা-কর্মীরা কালো পতাকা মিছিল বের করে সদর থানার মোড়ে এলে পুলিশ বাধা দেয়।মহানগর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আজিজুল হাসান দুলু বলেন, আমরা শান্তিপূর্ণভাবে সমাবেশ শেষ করে কালো পতাকা মিছিল বের করেছিলাম। মিছিল থানার মোড়ে এলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সাথে বাকবিতণ্ডা হয়। খুলনা সদর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, বিএনপির অভিযোগ সত্য নয়। তারা মিছিল করেছে।এর আগে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

নজরুল ইসলাম মঞ্জু বলেন,বিএনপির চেয়াপারসেন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়া হয়েছে। আওয়ামীলীগ একটি ফোরাম তৈরি করেছে, যারা মামলার রায় লেখে। আর বিচারকরা নিজেদের চাকরি বাঁচাতে সেই রায় শুধু পাঠ করে। আওয়ামী লীগের উদ্দেশ্যে তিনি প্রশ্ন রাখেন, এতো উন্নয়ন আর জনসমর্থনের দাবি করেন, তাহলে একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন দিতে ভয় কেন?
বিএনপি নেতা আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি নেতা মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, রেহানা আক্তার, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, মাহবুব কায়সার, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, শফিকুল আলম তুহিন, শাহিনুল ইসলাম পাখী, আজিজুল হাসান দুলু প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment